নাসিরনগরে ধ’র্ষণ চেষ্টার অভিযোগে গ্রে’ফতার ১

 

 

 

ক্রাইম পেট্রোল ডেস্ক>>

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ধ’র্ষণ চেষ্টার অভিযোগে ছাত্রদল আহ্বায়ক ইয়াছিন মিয়াকে গ্রে’ফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে গোকর্ণ ইউনিয়ন থেকে তাকে গ্রে’ফতার করা হয়। ইয়াছিন নাসিরনগর সরকারি কলেজ শাখা ছাত্রদলের আহ্বায়ক এবং ওই কলেজের ডিগ্রি কোর্সের শেষ বর্ষের ছাত্র। সে উপজেলার গোকর্ণ ইউনিয়নের নুরপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে কলেজে আসা যাওয়ার সময় ওই শিক্ষার্থীকে উ’ত্ত্যক্ত করত ইয়াছিন। সহপাঠীদের মাধ্যমে প্রে’ম প্রস্তাবও দিত। সে প্রস্তাবে রাজি না হওয়ায় ধ’র্ষণের হু’মকি দেয় ওই শিক্ষার্থীকে। গত মঙ্গলবার রাত ১০টার দিকে ঘরে পড়ালেখা করার সময় ভুক্তভোগীর রুমে প্রবেশ করে ইয়াছিন।

ঘরে ঢুকে অ’স্ত্রের ভ’য় দেখিয়ে ধ’র্ষণের চেষ্টাও করে। তার চিৎকারে অন্য ঘরে ঘুমিয়ে থাকা তার বড় ভাই আসলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ইয়াছিন। এরপর ওই ভুক্তভোগীর বাবা বাদী হয়ে নাসিরনগর থানায় একটি ধ’র্ষণ চেষ্টার মামলা দায়ের করেন। মামলার পরেই এসআই আরিফের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ইয়াছিনকে গ্রে’ফতার করে।

উপজেলা ছাত্রদলে সভাপতি মো. জমশেদ মিয়া জানান, ঘটনা সত্য হলে সাংগঠনিকভাবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল্লাহ সরকার বলেন, ‘নাসিরনগর কলেজ শাখা ছাত্রদলের আহ্বায়ক ইয়াছিনের বিরুদ্ধে একজন ভুক্তভোগীর বাবা ধ’র্ষণ চেষ্টার অভিযোগ করে মামলা দায়ের করেন। মামলার পর আমরা অভিযান চালিয়ে তাকে গ্রে’ফতার করি।’

 

Leave a Reply

Your email address will not be published.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: