নাসিরনগরে জাতীয় জম্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

 

 

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া)সংবাদদাতা ॥“নির্ভুল জম্ম ও মৃত্যু নিবন্ধন করব,শুদ্ধ তথ্যভান্ডার গড়ব” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জাতীয় জম্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সদরে এক শোভাযাত্রা বের করা হয়। পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক আলোচনা সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ফখরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সহকারি কমিশনার (ভূমি) মোনাব্বর হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, থানার অফিসার ইনচার্জ মো: হাবিবুল্লাহ সরকার,উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: ইকবাল মিয়া,পল্লী বিদ্যুতের ডিজিএম জসিম উদ্দিন,ইউপি চেয়ারম্যান ফারুকুজ্জামান ফারুক, ইউপি চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন ভূইয়া, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান রফিবুল ইসলাম,সাংবাদিক সুজিত চক্রবর্তী,আকতার হোসেন ভূইয়া,ইউপি সচিব অমূল্য দেবনাথ,শাখাওয়াত হোসেন ও উদ্যোক্তা খালেদ মোশারফ প্রমূখ । সভায় সরকারি কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সচিবরা উপস্থিত ছিলেন। আলোচনা সভায় উঠে আসে প্রত্যেক ইউনিয়নের শিশু থেকে বৃদ্ধ পর্যন্ত সবার জম্ম নিবন্ধন করা বাধ্যতামূলক এবং মৃত্যুর পরে মৃত্যু নিবন্ধন করতে হবে।

 

Leave a Reply

Your email address will not be published.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: