নাগরপুর বোরহান উদ্দিন উচ্চ বিদ্যালয়ে পুনর্মিলনী ও সাংস্কৃতিক সন্ধ্যায় এমপি টিটু

মোঃ মেহেদী হাসান ফারুক, টাংগাইল( নাগরপুর) প্রতিনিধি : টাংগাইলের নাগরপুরের বোরহান উদ্দিন উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের পুনর্মিলনী ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।গতকাল শুক্রবার ২৭ ডিসেম্বর, উপজেলার বোরহান উদ্দিন উচ্চ বিদ্যালযয়ের শিক্ষার্থীদের পুনর্মিলনী ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করে প্রতিষ্ঠানটি। এ পুনর্মিলনীর আয়োজনে সকল শিক্ষক- শিক্ষার্থীরা আনন্দে মেতে উঠে। তারা একে অপরের সঙ্গে মতবিনিময় করার সুযোগ পেয়ে আনন্দে আত্মহারা । এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাংগাইল -৬( নাগরপুর- দেলদুয়ার) গণমানুষের নেতা এম পি আহসানুল ইসলাম টিটু।

এম পি আহসানুল ইসলাম টিটু শিক্ষার মানোন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শিক্ষার ক্ষেত্রে যে সমস্ত উন্নয়ন কর্মশালা হাতে নিয়েছেন সেগুলোকে বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন । তিনি বর্তমান সরকারের উন্নয়ন কর্মসূচি বাস্তবায়নের লক্ষে শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থার ক্ষেত্রে নাগরপুর-দেলদুয়ারকে ঢেলে সাজানোর জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আহসানুল ইসলাম টিটু বলেন, শিক্ষার টেকসই মান বজায় রাখতে শিক্ষকদেরকে আন্তরিকভাবে কাজ করতে হবে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত দেশ গড়তে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছেন শিক্ষা খাতে। কারণ যে জাতি যত বেশি শিক্ষিত, সে জাতি তত বেশি উন্নত। দেশে বেকারত্ব দূরীকরণে কারিগরি শিক্ষার প্রসার ঘটিয়ে দক্ষ জনশক্তি সৃষ্টি করতে কার্যকরী পদক্ষেপ হাতে নিয়েছেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সাধারণ শিক্ষার পাশাপাশি যেন তারা নিজেরাই নিজেদের কর্মসংস্থান সৃষ্টি করতে পারে সেজন্য বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে শিক্ষিত যুবসমাজকে আত্মনির্ভরশীল করে তোলার জন্য বিভিন্ন কর্মশালা হাতে নিয়েছেন প্রধানমন্ত্রী । আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মসূচির প্রতিটি সুফল নাগরপুর ও দেলদুয়ারবাসীকে উপহার দিতে দৃঢ়প্রতিজ্ঞ । সে জন্য আমি এ এলাকার সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করছি । আপনাদের সহযোগিতা পেলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাততে আরো শক্তিশালী করতে পারবো বলে আমি মনে প্রাণে বিশ্বাস করি।

এ সময় উপস্থিত ছিলেন, প্রফেসর ড. মোঃ জুলহাস উদ্দিন, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মনিরুজ্জামান,আজিজুল হক সরকার,মো. আবুল বাশার , শিক্ষক , স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ এবং রাজনৈতিক নেতৃবৃন্দ। আলোচনাসভা শেষে সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: