নবীগঞ্জে সন্ত্রাসীদের বিরুদ্ধে নিউজ করায় সাংবাদিককে কুপিয়ে জখম

কিবরিয়া চৌধুরী। ছবি: সংগৃহীত

ক্রাইম পেট্রোল ডেস্ক : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় সন্ত্রাসীদের বিরুদ্ধে নিউজ করায় কিবরিয়া চৌধুরী নামে এক সাংবাদিককে কুপিয়ে জখম করা হয়েছে।

শুক্রবার রাতে নবীগঞ্জ শহরের হাসপাতাল সড়কে এ হামলার ঘটনা ঘটে।

কিবরিয়া চৌধুরী নবীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি নয়া দিগন্তের নবীগঞ্জ প্রতিনিধি। কিবরিয়াকে আশঙ্কাজনক অবস্থায় সিলেটে পাঠানো হয়েছে।

এদিকে এ ঘটনায় জড়িত সন্দেহে জাফর ইকবাল নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, সম্প্রতি বিভিন্ন পত্রিকায় নবীগঞ্জে পুলিশ কোপানোর ঘটনার সাড়ে ৪ মাসেও অধরা সন্ত্রাসী মুছা ও পারভেজ এ সংক্রান্ত সংবাদ প্রকাশিত হয়।

এ সংবাদ প্রকাশের জের ধরেই সন্ত্রাসী পারভেজ ও তার সহযোগীরা বিভিন্ন সময় সাংবাদিক কিবরিয়া চৌধুরীকে হুমকি দিয়ে আসছিল।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে শহরের হবিগঞ্জ রোডস্থ পুরাতন পশু হাসপাতালের সামনে ফখরুল ইসলাম চৌধুরীর নেতৃত্বে ফয়েজ আহমেদ চৌধুরী পারভেজসহ কয়েকজন পরিকল্পিতভাবে সাংবাদিক কিবরিয়া চৌধুরীর ওপর অতর্কিত হামলা চালায়। রামদাসহ দেশীয় অস্ত্র দিয়ে তাকে রক্তাক্ত জখম করা হয়।

সাংবাদিক কিবরিয়ার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নবীগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে সিলেটে রেফার্ড করেন।

এদিকে এ ঘটনায় দ্রুত হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন নবীগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

এ ঘটনায় নবীগঞ্জ থানায় কিবরিয়া চৌধুরী বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান জানান, হামলাকারীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে। এদিকে রাতেই এ ঘটনায় জড়িত জাফর ইকবাল নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: