দলমত-নির্বিশেষে সবার জন্য কাজ করে যাবে আওয়ামী লীগ সরকার: প্রধানমন্ত্রী

ক্রাইম পেট্রোল ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা আমাদের ভোট দিয়েছেন এবং যারা দেননি প্রত্যেককেই আমি আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আমরা সবার জন্য কাজ করব। দলমত-নির্বিশেষে সবার জন্য আওয়ামী লীগ সরকার কাজ করে যাবে।

শনিবার বিকালে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের মহাসমাবেশ এসব কথা বলেন প্রধানমন্ত্রী। এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় উদযাপন উপলক্ষে দুপুর আড়াইটার পর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে মহাসমাবেশ শুরু হয়।

মানিকগঞ্জের নির্বাচিত সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজের গান পরিবেশনার মধ্য দিয়ে বিকাল ৩টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মঞ্চে উঠেন।

প্রধান অতিথির বক্তৃতায় প্রধানমন্ত্রী বলেন, একাদশ সংসদ নির্বাচনে জনগণ ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে পুনরায় নির্বাচিত করেছে। জনগণের এ রায় মুক্তিযুদ্ধের পক্ষে এবং স্বাধীনতাবিরোধীদের বিরুদ্ধে, জঙ্গিবাদের বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে, মাদকের বিরুদ্ধে ও সন্ত্রাসের বিরুদ্ধে।তাদের স্থান বাংলার মাটিতে হবে না বলে দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

দলের নেতাকর্মীদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের বিপুল ভোটে বিজয়ী হয়েছে। এ বিজয় ধরে রাখতে হবে। বিজয়ী হওয়া সহজ কিন্তু তা ধরে রাখা কঠিন। উন্নয়ন, সুশাসনের মাধ্যমে এ বিজয় ধরে রাখতে হবে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিশাল বিজয়ের জন্য দলের নেতাকর্মী ও দেশবাসীকে ধন্যবাদ জানান তিনি।

সমাবেশকে ঘিরে সকাল থেকে বিভিন্ন এলাকা থেকে মিছিল আসতে শুরু করে। এ সময় নেতাকর্মীদের ‘জয় বাংলা’ স্লোগানে মুখরিত হয়ে উঠে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান।

ঢাকা মহানগরের বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, শ্রমিক লীগের নেতাকর্মী ও সমর্থকরা সমাবেশে এসেছেন।রাজধানীর আশপাশের জেলাগুলো থেকেও আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সমাবেশে যোগ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: