ত্রাণের স্লিপ বিক্রয়কারী স্বেচ্ছাসেবকলীগ নেতার বিচারের দাবিতে মানববন্ধন

নীলফামারী প্রতিনিধি॥ নীলফামারীর সৈয়দপুরে করোনা মোকাবিলায় ত্রাণের স্লিপ বিক্রয়কারী ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আজম আলী সরকারের বিচারের দাবিতে মানববন্ধন করেছে কর্মহীন শত শত নারী-পুরুষ।শনিবার (১৮ এপ্রিল)দুপুরে উপজেলার খাতামধুপুর ইউনিয়নের হামুরহাট হতে তারাগঞ্জ যাওয়ার প্রধান সড়কে ওই ইউনিয়নের ৯ নং ওয়ার্ডবাসী এ কর্মসূচি পালন করে।
এসময় ইউনিয়নের ১নং ওয়ার্ডের খালিশা গ্রামের হতদরিদ্রদের ত্রাণের স্লিপ ১০০ টাকা করে বিক্রির প্রতিবাদ জানায় এবং জড়িত ব্যক্তির দলীয় পদ থেকে বহিস্কার ও গরীবের সাথে দুর্যোগ মুহুর্তে তামাশা করার জন্য বিচার দাবি করে বিক্ষোভ করতে থাকেন।
মানববন্ধনে কালিশা গ্রামের বাসিন্দা শিলা রানী রায় বলেন, সরকার ঘোষণা করছে সবার ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়া হবে এবং সে অনুযায়ী বরাদ্দও দেওয়া হয়েছে। কিন্তু সেই ত্রাণ পেতে গেলে কেন স্লিপ কিনে নিতে হবে। কেন কর্মহীন মানুষ ত্রাণ না পেয়ে না খেয়ে থাকবে। তারা এ ব্যাপারে স্থানীয় প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।
মানবন্ধনে এলাকার রাজ্জাক আলী বলেন, ‘চালের স্লিপ বিক্রয়কারী আজমের বিচার চাই, ‘ক্ষুধার্ত মানুষ কেন খাবার পাচ্ছেনা, চেয়ারম্যান-মেম্বারদের জবাব চাই ।সরকারের উদ্যোগকে প্রশ্নবিদ্ধকারী দলীয় নেতা-কর্মীদের শাস্তি চাই’ লেখা প্লাকার্ড নিয়ে অবস্থান করেন এবং শ্লোগান দিতে থাকেন।
উল্লেখ্য, খাতামধুপুর ইউনিয়নের ১নং খালিশা গ্রামের মিলের পাড় এলাকার প্রায় ২৫ জন হতদরিদ্র নারী-পুরুষের কাছে ত্রাণের প্রতিটি স্লিপ ১শ’ টাকা করে বিক্রি করেন আজম আলী সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: