ঢাকা দক্ষিণের শ্রেষ্ঠ কাউন্সিলর কুমিল্লার আনিসুর রহমান সরকার

তৌফিকুল ইসলম, তিতাস(কুমিল্লা) প্রতিনিধি:
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের শ্রেষ্ঠ কাউন্সিলরের পুরস্কার পেলেন  কুমিল্লার আনিসুর রহমান সরকার। তিনি বর্তমানে ঢাদসিক ২নং ওয়ার্ড কাউন্সিলর।ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সকল কাউন্সিলরদের মধ্য থেকে যাচাই- বাছাইয়ের মাধ্যমে আনিসুর রহমান সরকার-কে দক্ষিণের শ্রেষ্ঠ কাউন্সিলর নির্বাচিত করা হয়।
ঢাকা অবজারভারের বার্ষিক পুরস্কার হিসেবে ঢাকা দক্ষিণের  আনিসুর রহমান শ্রেষ্ঠ কাউন্সিলর পুরস্কারটি পেয়েছেন।

কুমিল্লা জেলার  তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের দুলারামপুর গ্রামে সরকার পরিবারে তার জন্ম। 

আনিসুর রহমান সরকার ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। ২০১৫ সালে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাচনে ২ নং ওয়ার্ড থেকে সবচেয়ে বেশি ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হন ।
ঢাকা মহানগর দক্ষিণের অর্ন্তভুক্ত এলাকায় সর্বোচ্চ আলোচিত রাজনৈতিক ব্যক্তিত্ব । যিনি ইতোমধ্যে জন সেবায় জনসেবক হিসাবে  পদক ও সন্মানিত কাউন্সিলর হিসাবে শ্রেষ্ঠ কাউন্সিলর নির্বাচিত হন ।
ঢাকা দক্ষিণের শ্রেষ্ঠ কাউন্সিলর নির্বাচিত হওয়ায় ওয়ার্ডবাসীর প্রতি কৃতজ্ঞতা ও ঢাকা অবজারভার কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন আনিসুর রহমান সরকার ।

তিনি  বলেন, আমি জনগণের ভোটে নির্বাচিত কাউন্সিলর। জনগণের জন্যই আজ আমি এ অবস্থানে এসেছি। তাই এই সম্মাননা আমি আমার এলাকার জনগণকে উৎসর্গ করছি। এই সম্মাননার দাবিদার আমার এলাকার জনগণ। আমি ভবিষ্যতে আমার এলাকার জনগণের আরো সেবা করে যেতে চাই এবং সবাই আমার জন্য দোয়া করবেন যেনো মহান সৃষ্টিকর্তা আপনাদের জন্য আরো ভালো কাজ করার জন্য আমাকে বাঁচিয়ে রাখে।তিনি আরো বলেন, পুরস্কারটি আগামী দিনের সমাজ সেবা করতে আমাকে অনুপ্রাণিত করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *