crimepatrol24
৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১২:১২ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ডোমারে পৃথক পৃথক ভাবে পালিত হলো আ’লীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুন ২৩, ২০১৯ ৩:৫৭ অপরাহ্ণ

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
ভিন্ন কর্মসুচীতে নীলফামারীর ডোমারে সভাপতি-সাধারণ সম্পাদকের নেতৃত্বে পৃথক পৃথকভাবে উদযাপন করা হয়েছে আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী।

উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুলের নেতৃত্বে ডোমার উপজেলা শহরের নাট্য সমিতি মঞ্চে প্রতিষ্ঠা বার্ষিকীর সমাবেশ অনুষ্ঠিত হলেও সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদের নেতৃত্বে সমাবেশ অনুষ্ঠিত হয় ডোমার ডাকবাংলো মাঠে। এর আগে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয় পৃথক পৃথক ভাবে। বিকেলে দুই নেতার নেতৃত্বে সমাবেশ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান মঞ্চস্থ হয়। বিকেল ৫টায় ডাকবাংলো মাঠ থেকে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদের নেতৃত্বে বনার্ঢ্য শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে ফিরে সমাবেশে মিলিত হয়। এতে ডোমার শহর আ’লীগের সাধারণ সম্পাদক ময়নুল হক মনু, উপজেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মনজুর আহমেদ ডন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল মালেক সরকার, ছাত্রলীগের সভাপতি সব্য সাচি রায়, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মেহেরুন আক্তার পলিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে বিকাল ৬ টায় উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুলের নেতৃত্বে ডোমার নাট্য সমিতি মঞ্চ থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে ফিরে সমাবেশে মিলিত হয়। এতে বাংলাদেশ আ’মীলীগের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক উপ-কমিটির সদস্য ও ডোমার উপজেলা কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট মনোয়ার হোসেন, উপজেলা সহ-সভাপতি এনায়েত হোসেন নয়ন, মঞ্জুরুল হক চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান সরকার বুলু, উপজেলা যুবলীগের আহবায়ক আমিনুর ইসলাম রিমন, যুগ্ন আহবায়ক রফিকুজ্জামান রুবেল, গনেশ আগরওয়ালা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি এমদাদুল হক মাসুম, যুগ্ন সাধারণ সম্পাদক আবু সাঈদ, যুব মহিলা লীগের সভাপতি আসমা সিদ্দিকা বেবী প্রমুখ উপস্থিত ছিলেন। শেষে এক মনোজ্ঞ সাংস্কৃকিত অনুষ্ঠান পরিবেশন করেন ডোমার প্রত্যাশা একাডেমী।

উপজেলা আ’লীগের সভাপতি খায়রুল আলম বাবুল বলেন, সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ সঠিক রাজনীতি করছেন না। তিনি বিভ্রান্তি ছড়াচ্ছেন। আ’লীগের বেশির ভাগ নেতা কর্মী আমাদের নেতৃত্বে
ঐক্যবদ্ধ রয়েছেন।

তবে এই অভিযোগ প্রত্যাখ্যান করে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ বলেন, উপজেলা আ’লীগের যে কমিটি হয়েছে সেটি আমি প্রত্যাখান করছি। আমি আহবায়ক কমিটি দাবি করবো। গেল উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে ও নৌকা প্রতিককে হারানোর জন্য শীর্ষ নেতারা প্রকাশ্যে ঐক্যবদ্ধ হয়েছিলো কিন্তু এখানকার মানুষরা তাদের প্রত্যাখ্যান করেছে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতিক নৌকাকে বিজয়ী করেছেন। আমি মনে করি ,জনগণ এবং নেতা কর্মীরা আমার সাথে রয়েছে। এদিকে পৃথক পৃথকভাবে কর্মসুচী পালনে ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমানের নেতৃত্বে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ছিলো সতর্ক অবস্থানে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

রংপুরে তুচ্ছ ঘটনায় কৃষককে গলাটিপে হত্যা

আমেরিকার সঙ্গে আ’লীগের আপস হয়ে গেছে: ওবায়দুল কাদের

‘ এ বিশ্বকে শিশুর বাসযোগ্য করে যাব আমি , নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার’ঃ কবির ভাষায় শেখ হাসিনা

ডোমারে নতুন নিবন্ধিত ভোটারদের স্মার্ট-কার্ড বিতরণ

কেএমপি’র অভিযানে মা’দকসহ ২ মা’দক কারবারি গ্রে’ফতার

ডোমারে সাংবাদিক মানিকের বোনের দাফন সম্পন্ন

ঝিনাইদহে আল্ সানি পরিবহন থেকে ফেন্সিডিলসহ মাদক ব্যাবসায়ী আটক

খুলনায় জেলা প্রশাসকের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের অভিযান,৩ ব্যবসায়ীর জরিমানা

আটোয়ারীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নানামুখী অনিয়মের অভিযোগ

কোভিড-১৯ টিকা নিয়ে গুজবে কান দিবেন নাঃ ফজলে নূর তাপস