ডোমারে ছাত্রলীগ নেতা সুজনসহ গ্রেফতার ৪

মহিনুল ইসলাম সুজন,ক্রাইম রিপোর্টার নীলফামারী॥ নীলফামারীর ডোমারে চোরাচালান মামলায় উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও একই উপজেলার গোমনাতী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক সুজনসহ অন্যান্য মামলায় ৪জনকে আটক করেছে ডোমার থানা পুলিশ।
আটকদের আজ সোমবার(১১ ফেব্রুয়ারি)আদালতে প্রেরণ করা হয়েছে।
সোমবার (১০ফেব্রুয়ারি) গভীর রাতে ডোমার থানার এসআই জহিরুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স গোমনাতীর ভারতীয় সীমান্ত এলাকা থেকে গোমনাতী বাজার এলাকার আব্দুর রউফ এর ছেলে সাবেক ছাত্রলীগ নেতা সুজন(৪০)কে আটক করে।

ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,সুজন বিশেষ ক্ষমতা আইনে ২৫/ বি ধারায় চোরাচালানী মামলা নং- ০৮, তারিখ- ১৩/১২/১৯ এর এজাহারভুক্ত আসামি।সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল। তার বিরুদ্ধে মাদক,চোরাচালানসহ থানায় একাধিক মামলা রয়েছেএবং পার্শ্ববতী ডিমলা থানায় সে ছিনতাই মামলায় পুলিশের কাছে এর পুর্বে একবার গ্রেফতার হয়ে হাজত খেটেছিল।অপরদিকে গতরাতে চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সৈকতের নেতৃত্বে উপজেলার কেতকীবাড়ী ইউনিয়নের চান্দখানা বোদাপাড়া এলাকার বাবুল হোসেনের ছেলে আপেল (২২) ও মৃত আব্দুল করিমের ছেলে দুলাল হোসেন (২৩), কালাম হোসেন (২৫) কে চিলাহাটি এলাকা থেকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে জিআর মামলা নং- ৭১/১৮ দায়ের আছে। সোমবার সকালে সকল আসামিকে জেলা আদালতে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: