ডোমারে আলোচিত তৃষ্ণা রানীর মৃত্যুর ঘটনায় প্রধান শিক্ষক শ্রীঘরে

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে আলোচিত এসএসসি পরীক্ষার্থী তৃষ্ণা রানীর মৃত্যুর ঘটনায় প্রধান শিক্ষককে গ্রেফতার করে শ্রীঘরে পাঠিয়েছে ডোমার থানা পুলিশ।
রোববার (৯ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা বোড়াগাড়ী ইউনিয়নের মাহিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাগডোকরা এলাকার মৃত ইউসুফ আলীর ছেলে সিরাজুল ইসলাম (৫৮) কে গ্রেফতার করেন ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান। এ বিষয়ে শিক্ষকের বিরুদ্ধে মৃত তৃষ্ণা রানীর বাবা দুলাল রায় হত্যার প্ররোচনার দায়ে মামলা নং-০৮, তারিখ-০৯/০২/২০ দায়ের করে। উল্লেখ্য- গত ২ ফেব্রুয়ারি ওই বিদ্যালয়ের মেধাবী ছাত্রী এসএসসি পরীক্ষার্থী তৃষ্ণা রানী রায় (১৫) প্রবেশ পত্রে বাণিজ্য বিভাগের স্থলে প্রধান শিক্ষকের অবহেলায় মানবিক বিভাগ আসে। তৃষ্ণা রানী এর প্রতিবাদ করায় প্রধান শিক্ষক ভীষণভাবে তৃষ্ণাকে অপমান অপদস্থ করে স্কুল থেকে বের করে দেয়। শেষে নিরূপায় হয়ে বাড়ীতে এসে নিজ শোয়ার ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। এই মৃত্যুর ঘটনায় শিক্ষার্থীরা প্রধান শিক্ষকের অপসারণসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে একাধিকবার মানববন্ধন, সড়ক অবরোধ ও বিক্ষোভ করতে থাকে।

ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এজাহারের ভিত্তিতে প্রধান শিক্ষককে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: