ঝিনাইদহ থেকে কোটচাঁদপুর- মহেশপুর সড়কটির বেহাল দশা


ঝিনাইদহ প্রতিনিধি :
ঝিনাইদহের ব্যস্তময় সড়ক পাগলাকানাই থেকে চন্ডিপুর বাজার রাস্তার বিভিন্ন স্থানে ভেঙে খাদের সৃষ্টি হয়েছে। বছর খানেক আগেই রাস্তাটির বিভিন্ন অংশ মেরামত করা হয়েছে। আগের তুলনায় রাস্তা চওড়া এবং মসৃন হওয়ায় এই সড়টি হয়ে ওঠে ঝিনাইদহ থেকে কোটচাঁদপুর মহেশপুর যাওয়ার নিরাপদ রুট। প্রতিদিন এই সড়ক দিয়ে মহেশপুর, কোটচাঁদপুর, জীবননগরসহ বিভিন্ন গ্রামে মানুষ যাতায়াত করেন। কিন্তু সড়কের বিভিন্ন স্থান ভেঙে মরণ ফাঁদে পরিণত হয়েছে। কুমড়াবাড়িয়া ইউনিয়নের ডেফলবাড়ি বাজার পার হয়ে মসজিদ সংলগ্ন রাস্তাটির বেইজ ভেঙে খোয়া ও পিচ উঠে গেছে। ক’দিনের টানা বৃষ্টিতে সেখানে এক বিপজ্জনক অবস্থা তৈরী হয়েছে।

স্থানীয়রা জানান, এই ভাঙা স্থানে যাত্রীসহ গাড়ি উল্টে যাচ্ছে। কোন সময় ট্রাকের চাকা ভেঙে বন্ধ হচ্ছে যান চলাচল। সড়কটিতে আমা ইটেরখোয়া ইট আর বালি ফেলে সমাধান করার চেষ্টা করা হলেও কাজের কাজ কিছুই হয়নি। ফলে প্রতিদিন ডেফলবাড়ি, গান্না, চন্ডিপুর, শৈলমারী ও বাজারগোপালপুরগামী হাজারো মানুষ বেহাল সড়কে চলাচল করতে দুর্ভোগ পোহাচ্ছে।

তথ্য নিয়ে জানা গেছে, কালুহাটি স্কুল থেকে কদমতলা মোড় পর্যন্ত রাস্তাটিও নাজুক। এলাকার মেম্বার ও চেয়ারম্যানরা এ সব বিষয়ে সংশ্লিষ্ট দপ্তরগুলোতে চিঠি দিয়ে প্রতিকার চাইতে পারে বলে এলাকাবাসী মনে করলেও তারা এদিকে খেয়াল করেন না বলে অভিযোগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: