crimepatrol24
৬ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৩:০০ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ঝিনাইদহে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো যুগ্ম সচিবের টিটিসি পরিদর্শন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জানুয়ারি ১৬, ২০১৯ ৩:৪৩ অপরাহ্ণ


জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ
জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (বিএমইটি) যুগ্ম সচিব ও অতিরিক্ত মহা পরিচালক শেখ রফিকুল ইসলাম ঝিনাইদহ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র পরিদর্শন করেছেন। বুধবার বিকালে তিনি প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা-কর্মচারী ও প্রশিক্ষণার্থীদের সাথে মত বিনিময় করেন। এসময় প্রশিক্ষণরত বিদেশগামী পুরুষ কর্মীদের তিন দিন মেয়াদী প্রি-ডিপার্চার কোর্স, মহিলা কর্মীদের একমাস মেয়াদী হাউজ কিপিং কোর্স, সিপ প্রকল্পের অধিন পরিচালিত চার মাস মেয়াদী সম্পূণ ফ্রি মোটর ড্রাইভিং উইথ বেসিক মেইনট্রেন্যান্স কোর্স এবং স্কিল ট্রেনিং এর চারটি কোর্সের নতুন ব্যাচের শুভ উদ্ধোধন করেন।

এসময় তিনি প্রতিষ্ঠানের উন্নয়নমূলক বিভিন্ন দিক নির্দেশনা বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানে অধ্যক্ষ রুস্থম আলী, চীফ ইন্সট্রাক্টর হায়দার হোসেন, আসাদুজ্জামান, এম এ বাকী, সিনিয়র ইন্সট্রাক্টর রুপালী খাতুন, জাহিদ হাসান, জব প্লেসমেন্ট অফিসার আব্দুল্লাহ আল মামুন, হিসাবরক্ষক কামরুল ইসলামসহ প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারিরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি শেখ রফিকুল ইসলাম বলেন , এ প্রতিষ্ঠান থেকে বিভিন্ন কোর্সের শিক্ষার্থীরা বিশ্বের বিভিন্ন দেশে যেয়ে তাদের কর্মকান্ডের মাধ্যমে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জল করবে এবং অর্থনৈতিক মেরুদন্ডকে আরও শক্তিশালী করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। প্রতিষ্ঠানের উন্নয়নমূলক কর্মকান্ডের জন্য সব ধরণের সহযোগিতা প্রদান করা হবে বলেও তিনি জানান।

Share This News:

সর্বশেষ - জাতীয়