জামালপুরে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

জামালপুর, প্রতিনিধি :
জামালপুর, খুলনা, চট্টগ্রাম টাঙ্গাইল, খুলনা ও চট্টগ্রামসহ সারা দেশব্যাপী সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ও অপরাধীদের শাস্তির দাবিতে জামালপুর শহরের বকুলতলায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। জামালপুর জেলা প্রেসক্লাবের আয়োজনে ১৪ জানুয়ারি মঙ্গলবার দুপুরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এম এ জলিলের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুকুল রানা, সাংবাদিক ইউসুফ আলী, শুভ্র মেহেদী, এম. সুলতান আলম, শাহ্ জামাল, আনোয়ার হোসেন, শোয়েব হোসেন, ফজলে এলাহী মাকাম, জুয়েল রানা, তানভীর আহমেদ হীরা, তানভীর আজাদ মামুন, মাহমুদুল হাসান মুক্তা, টিআইবি কর্মকর্তা অপূর্ব ভট্টাচার্য, রক্তের বন্ধনের সভাপতি আসমাউল আসিফ, নাট্যনীড়ের সাধারণ সম্পাদক সাগর মুখার্জী, উদীচীর গোপাল দে প্রমুখ।
বক্তারা ডিবিসি নিউজের টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার, ৭১ টিভির খুলনা ব্যুরো চীফ রফিকুদ্দিন পান্নু, যমুনা টিভির চট্রগ্রাম স্টাফ রিপোর্টার শোয়েব রহমান, জামালপুরের শেলু আকন্দসহ সারাদেশে সাংবাদিকদের ওপর হামলা ও নির্যাতনকারীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান। সেই সাথে সাংবাদিক নির্যাতন বন্ধে সরকারকে কার্যকর পদক্ষেপ গ্রহণে ও নিরাপত্তার দাবি জানান বক্তারা।
মানববন্ধনে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন উদীচী, টিআইবি, সনাক, রক্তের বন্ধনসহ বিভিন্ন সংগঠন অংশগ্রহণ করে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে একাত্মতা প্রকাশ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: