জামালপুরে চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার মামলায় এক আসামির মৃত্যুদণ্ড

 

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম: জামালপুরে চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার মামলায় ১জনকে মৃত্যুদণ্ড ও ১জন আসামীকে যাবজ্জীবন কারাদণদন্ডসহ উভয় আসামিকে অর্থদণ্ড দেয়া হয়েছে। বুধবার ২৭ জানুয়ারি অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক জিন্নাত জাহান ঝুনু এ রায় ঘোষণা করেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামির নাম বেলাল। তাকে ৫০ হাজার টাকা ও যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত আসামি হুরমুজ আলীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ২০১৩ সালের ১৪ নভেম্বর সরিষাবাড়ী উপজেলায় মো. ফজলুর রহমান, কোরবান আলী তালুকদার ও ইউসুফ নৌকায় করে বাড়ি ফিরছিলেন। চর নলসন্ধ্যা খেয়াঘাটের কাছে জলদস্যু আব্দুল হাই-এর নেতৃত্বে একদল দুর্বৃত্ত তাদের ওপর হামলা করে। এক পর্যায়ে ওই তিনজনকে অপহরণ করে যমুনা নদীর গভীরে নিয়ে যায়। ঘটনার তিনদিন পরে ইউসুফ ও পাঁচদিন পর ফজলুর রহমানের মরদেহ নদী থেকে উদ্ধার করা হয়, নিখোঁজ হন কোরবান আলী।

আইনজীবী আবুল কাশেম তারা জানান, ওই ঘটনায় আব্দুল হাইকে প্রধান আসামি করে সরিষাবাড়ী থানায় হত্যা মামলা করেন নিহত ফজলুর রহমানের স্ত্রী সুরাইয়া খাতুন। মামলায় ১১ জনের সাক্ষ্যগ্রহণ শেষে এই রায় ঘোষণা করা হয়। এছাড়া এই মামলায় ১২ জনকে খালাস দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: