চান্দিনায় নৈশপ্রহরীর ছিন্ন-বিচ্ছিন্ন লাশ উদ্ধার

নিহত মো. নাছির উদ্দিন

অনলাইন ডেস্ক : কুমিল্লার চান্দিনা উপজেলার নাওতলা নামক স্থান থেকে মো. নাছির উদ্দিন (২৬) নামের এক নৈশপ্রহরীর ছিন্ন-বিচ্ছিন্ন লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকালে নিহতের লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশের ইলিয়টগঞ্জ ফাঁড়ির পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে রক্তমাখা কম্বলসহ বিভিন্ন আলামত সংগ্রহ করেছে পুলিশ।

খবর পেয়ে দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু সালাম চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত মো. নাছির উদ্দিন চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের নাওতলা গ্রামের রবিউল্লাহর ছেলে।সে দীর্ঘ ৩ বছর ধরে নাওতলা সিনিয়র আলিম মাদ্রাসার মো. বাচ্চু মিয়া চেয়ারম্যান মার্কেটে পিতা রবিউল্লাহর পরিবর্তে মাঝে মধ্যে নৈশপ্রহরীর দায়িত্ব পালন করত।

স্থানীয়রা ধারণা করছেন, দুর্বৃত্তরা চা দোকানেই তাকে হত্যা করে লাশ মহাসড়কে ফেলে দিয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের প্রায় ৫০ গজ দক্ষিণ পাশে মো. বাচ্চু মিয়া চেয়ারম্যান মার্কেটে ছোট একটি চা দোকানে ব্যবসার পাশাপাশি রাতে নৈশপ্রহরীর দায়িত্ব পালন করেন নিহতের বাবা রবিউল্লাহ। বাবার শারীরিক অথবা পারিবারিক সমস্যা হলে তার পরিবর্তে নৈশপ্রহরীর দায়িত্ব পালন করেন ছেলে মো. নাছির উদ্দিন।

রোববার রাতে নাছির দায়িত্বপালন করতে আসে। সোমবার ভোরবেলা নাছিরের বাবা দোকানের সামনে এসে রক্ত দেখে শোর চিৎকার শুরু করেন। তার চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এসে চারদিক খুঁজতে গিয়ে মহাসড়কে শরীরের বিভিন্ন অঙ্গ পরে থাকতে দেখে।

চান্দিনা থানার ওসি মো. আবুল ফয়সল জানান, প্রাথমিক তদন্তের কাজ চলমান রয়েছে।

দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু সালাম চৌধুরী জানান, ‘তদন্ত শেষ হওয়ার আগে কিছুই বলা যাচ্ছে না। রক্তমাখা কম্বল, শরীরের ছিন্ন-বিচ্ছিন্ন অংশসহ বিভিন্ন আলামত আমরা উদ্ধার করেছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: