crimepatrol24
৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১:০৪ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ঘোড়াঘাটে কম্বল বিতরণ, সরকারি বরাদ্দ কম হওয়ায় দুর্ভোগে শীতার্ত মানুষ

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জানুয়ারি ১৯, ২০২৪ ৮:৫৪ অপরাহ্ণ

 

মাহতাব উদ্দিন আল মাহমুদ, ঘোড়াঘাঘাট,(দিনাজপুর)প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখার বরাদ্দ সরকারি ২৪০ পিস কম্বল শীতার্তদের মাঝে বিতরণ করা হয়েছে। বরাদ্দকৃত শীতবস্ত্র (কম্বল) প্রয়োজনের তুলনায় কম। এসব শীতবস্ত্র (কম্বল) উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয় থেকে বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণের উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রফিকুল ইসলাম।

ঘোড়াঘাট উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখা জানান, প্রথম দফায় এ উপজেলায় ঘোড়াঘাট উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখা থেকে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে সরকারিভাবে ২ হাজার ৭৪০ পিস কম্বল শীতার্ত মানুষের জন্য বিতরণ করা হয়। তা প্রয়োজনের তুলনায় ছিল অপ্রতুল।
পরবর্তীতে আরোও শীতবস্ত্র (কম্বলের) চাহিদা দিয়ে ২য় দফায় উপজেলা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখা থেকে জেলা প্রশাসক বরাবরে বরাদ্দ চেয়ে আবদন করা হয়। আবেদনের পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসকে কার্যালয়ের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখা একটি পৌরসভা ও একটি উপজেলার জন্য আরোও ২৪০ পিস শীতবস্ত্র (কম্বল) বরাদ্দ দেয়। পৌরসভায় ৪৮টি উপজেলার বুলাকীপুর ইউয়িনে ৪৮টি,পালশা ইউনিয়নে ৪৮টি,সিংড়া ইউনিয়নে ৪৮টি ও ঘোড়ঘাট ইউনিয়নে ৪৮টি করে কম্বল বিতরণ করা হয়েছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল