গৌরীপুরে ইউএনওকে হত্যার হুমকি, ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

অভিযুক্ত ভাইস চেয়ারম্যান সোহেল রানা। ছবি : সংগৃহীত

অনলাইন ডেস্কঃ ময়মনসিংহের গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হাসান মারুফকে সরকারি কাজে বাধা ও হত্যার হুমকি দেওয়ার অভিযোগে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানার বিরুদ্ধে মামলা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা শফিকুল ইসলাম বাদী হয়ে রোববার (২১ ফেব্রুয়ারি) রাতে গৌরীপুর থানায় এ মামলাটি দায়ের করেন। মামলায় ভাইস চেয়ারম্যান সোহেল রানা, সহনাটি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান গোলাপসহ নাম উল্লেখ ৬ জন ও অজ্ঞাত ৪০/৫০ জনকে আসামি করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, রোববার সকালে উপজেলার নির্বাহী অফিসারের কার্যালয়ে ২১ ফেব্রুয়ারির অনুষ্ঠানের কর্মসূচি তৈরির সময় ভাইস চেয়ারম্যান সোহেল ও তার অনুসারীরা সেখানে প্রবেশ করে। এসময় তারা অনুষ্ঠানের ব্যানারে ভাইস চেয়ারম্যান এর নাম নেই কেন জানতে চায়। পরে এই বিষয়টি নিয়ে ইউএনও ও তার অফিসের স্টাফদের সাথে অশোভন আচরণ ও ইউএনওকে হত্যার হুমকি প্রদান করে ভাইস চেয়ারম্যান ও তার অনুসারীরা।

মামলা করার বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ বলেন, বিষয়টি নিয়ে মামলা হয়েছে। মামলার তদন্তে সব বের হয়ে আসবে।

এ বিষয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা বলেন, ইউএনও সাহেব এখানে যোগদানের পর আমি অফিসের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের অনিয়মের খোঁজ-খবর নিতে শুরু করলে আমার সাথে উনার মনোমালিন্য হয়। এজন্য তিনি বিভিন্ন অনুষ্ঠানের ব্যানারে আমার নাম বাদ দিতেন। ২১ ফেব্রুয়ারি অনুষ্ঠানের ব্যানারে নাম না থাকায় আমি উনার সাথে কথা বলে কারণ জানতে চাইলে তিনি খারাপ আচরণ করেন। এ সময় কিছুটা উচ্চবাচ্য হয়। তবে হুমকি দেওয়ার অভিযোগ সত্য নয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা তদন্ত চলছে। আসামিদের ধরার চেষ্টা চলছে। সূত্র: দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: