খুলনা মহানগর পুলিশের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার

ক্রাইম পেট্রোল ডেস্কঃ খুলনা মহানগর পুলিশের অভিযানে হত্যা মামলার আসামী মোঃ রবিউল ইসলাম ভুইয়া @ নবী(৩৭) কে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল ১ আগস্ট,২০২০ খ্রি. কানাই লাল সরকার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর), মিডিয়া এণ্ড কমিউনিটি পুলিশিং, খুলনা মেট্রোপলিটন পুলিশ, খুলনা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ৩০/০৭/২০২০ খ্রিঃ তারিখ ভোর অনুমান ০৫.১০ ঘটিকার সময় আড়ংঘাটা থানাধীন তেলিগাতী মধ্যপাড়া গ্রামস্থ ভিকটিম বাচ্চু শেখ(৩২), পিতা-মোঃ আমজাদ শেখ, সাং-তেলিগাতী মধ্যপাড়া, ০২নং ওয়ার্ড, থানা-আড়ংঘাটা, জেলা-খুলনা এর আপন ফুফাতো ভাই (আসামী) মোঃ রবিউল ইসলাম ভুইয়া @ নবী (৩৭), পিতা-মৃতঃ উকিল উদ্দিন ভুইয়া, সাং-তেলিগাতী মধ্যপাড়া(কালি মন্দিরের পশ্চিম পাশে), থানা-আড়ংঘাটা, জেলা-খুলনা তার স্ত্রীর সঙ্গে পরকিয়া সম্পর্কের কারণে ভিকটিম বাচ্চু শেখ(৩২) কে তার নিজ বাড়ীতে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। এই ঘটনার পরিপ্রেক্ষিতে ভিকটিমের পিতা আমজাদ শেখ(৬৫), পিতা-মৃতঃ গনি শেখ, সাং-তেলিগাতী মধ্যপাড়া, ০২ নং ওয়ার্ড, থানা-আড়ংঘাটা, জেলা-খুলনা বাদী হয়ে এজাহার দায়ের করলে আড়ংঘাটা থানার মামলা নং-১০, তারিখ-৩০/০৭/২০২০ খ্রিঃ ধারা-৩০২/৩৪ পিসি রুজু করে তদন্তভার এসআই(নিঃ) মোঃ আবু-আল-বাশার এর উপর অর্পণ করা হয়।

      পরবর্তীকালে অভিযান পরিচালনা করে আসামী মোঃ রবিউল ইসলাম ভুইয়া @ নবী(৩৭), পিতা-মৃতঃ উকিল উদ্দিন ভুইয়া, সাং-তেলিগাতী মধ্যপাড়া(কালি মন্দিরের পশ্চিম পাশে), থানা-আড়ংঘাটা, জেলা-খুলনাকে৩১/০৭/২০২০ খ্রি.তারিখ রাত্র ০০.৩০ ঘটিকায় বাগেরহাট জেলার মংলা থানাধীন মংলা বাজার থেকে গ্রেফতার করে আসামীর দেখানো মতে ঘটনাস্থলের পার্শ্ববর্তী পুকুর হতে হত্যার কাজে ব্যবহৃত ধারালো দা উদ্ধারপূর্বক জব্দ করা হয়। আসামীকে গত ৩১/০৭/২০২০ খ্রিঃ তারিখ বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করলে আসামী তার অপরাধের কথা স্বীকার করে বিজ্ঞ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আতিকুস সামাদ, আদালত নং-০৪, খুলনা এঁর নিকট ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। মামলাটির তদন্ত কার্যক্রম অব্যাহত আছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: