কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদকসহ ৫ ব্যবসায়ী গ্রেফতার

 

ক্রাইম পেট্রোল ডেস্কঃ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ৩ কেজি গাঁজা এবং ১১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০৫ (পাঁচ) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

আজ সোমবার,রাশিদা বেগম,বিপি নং-৭৫০৩০২৭৮১২,বিশেষ পুলিশ সুপার,সিটি স্পেশাল ব্রাঞ্চ, কেএমপি,খুলনা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ী ১) মোঃ রমজান বেপারী ৥কুটি(৩৫), পিতা-মৃতঃ শাহাজাহান বেপারী, সাং-ফরমাইজ খানা, থানা-দিঘলিয়া, জেলা-খুলনা; ২) মোঃ শহিদুল ইসলাম ৥শাকিল৥সাগর(২৭), পিতা-রফিকুল ইসলাম, সাং-বহিলা পোতা, থানা-শার্শা, জেলা-যশোর; ৩) মোঃ মামুন হোসেন(২৪), পিতা-মোঃ মনির হোসেন, সাং-কলপুর উত্তরপাড়া, ছত্তার উকিলের বাড়ী, থানা-গোপালগঞ্জ সদর, জেলা-গোপালগঞ্জ, এ/পি সাং-দক্ষিণ কাশিপুর, পুরাতন যশোর রোড, থানা-খালিশপুর, খুলনা মহানগরী; ৪) হেলাল তালুকদার(৩০), পিতা-মোঃ ফারুক তালুকদার, সাং-উত্তর আমড়াগাছি, থানা-শ্বরণখোলা, জেলা-বাগেরহাট, এ/পি সাং-মুজাহিদপাড়া ৩য় গলি, থানা-লবণচরা, খুলনা মহানগরী এবং ৫) মোঃ ইমন শেখ(১৯), পিতা-মোঃ ওলিয়ার শেখ, সাং-খালকুলিয়া, দক্ষিণপাড়া, থানা-মোড়েলগঞ্জ, জেলা-বাগেরহাট, এ/পি সাং-নয়াবাটি রেললাইন সংলগ্ন, থানা-খালিশপুর, খুলনা মাহনগরী ’দেরকে খুলনা মহানগরীর সংশ্লিষ্ট থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে। উপরোক্ত মাদক ব্যবসায়ীদের নিকট হতে ৩ কেজি গাঁজা এবং ১১০ পিস ইয়াবা ট্যাবলেট আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে। এই সংক্রান্তে গ্রেফতার মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ০৪ টি মাদক মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: