কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদকসহ ৩ ব্যবসায়ী গ্রেফতার

 

ক্রাইম পেট্রোল ডেস্কঃ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৫০ গ্রাম গাঁজাসহ ০৩ (তিন)  মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ শনিবার,মোঃ জাহাংগীর আলম,বিপি-৮৫১০১২৬৯২৫,অতিঃ উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি),মিডিয়া এন্ড কমিউনিটি পুলিশিং (অতিঃ দায়িত্বে),খুলনা মেট্রোপলিটন পুলিশ,খুলনা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ী ১) মোঃ রাসেল হাওলাদার(২৭), পিতা-আঃ সাত্তার হাওলাদার, সাং-গোয়ালবাড়িয়া হাওলাদার বাড়ী, মসজিদের ডান পাশে, থানা-মোড়েলগঞ্জ, জেলা-বাগেরহাট, এ/পি সাং-পিপলস ০৫ তলা কলোনী, হোল্ডিং নং-ডি-১, রুম নং-৪০১, থানা-খালিশপুর, খুলনা মহানগরী; ২) সিরাজ মোড়ল @গিট্টু(৫৫), পিতা-মৃতঃ আবুল মোড়ল, সাং-মুসলমানপাড়া, মন্টু সরদার এর মেয়ের বাড়ীর ভাড়াটিয়া, থানা ও জেলা-খুলনা এবং ৩) মোঃ সরোয়ার আকন(২৫), পিতা-মৃতঃ মজিবর আকন, সাং-নিজাইম্মা বাজার, হাইস্কুলের পাশে, থানা-মঠবাড়িয়া, জেলা-পিরোজপুর, এ/পি সাং-হোগলাডাঙ্গা বাঁশবাড়িয়া একতার মোড়, লায়লার দোকানের পাশে, থানা-হরিণটানা, খুলনা মহানগরী’দেরকে খুলনা মহানগরীর বিভিন্ন থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে। উপরোক্ত মাদক ব্যবসায়ীদের নিকট হতে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৫০ গ্রাম গাঁজা আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্তে গ্রেফতার মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ০৩ টি মাদক মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: