কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদকসহ ৩ ব্যবসায়ী গ্রেফতার

 

ক্রাইম পেট্রোল ডেস্কঃ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ৫০ বোতল ফেন্সিডিল এবং ২৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০৩ (তিন) মাদক ব্যবসায়ীকে  গ্রেফতার করেছে পুলিশ।

আজ শুক্রবার, মোঃ জাহাংগীর আলম,বিপি-৮৫১০১২৬৯২৫,অতিঃ উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি),মিডিয়া এন্ড কমিউনিটি পুলিশিং (অতিঃ দায়িত্বে),খুলনা মেট্রোপলিটন পুলিশ,খুলনা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ী ৩) সিহাব হোসেন রনি(২০), পিতা-শহিদুল ইসলাম, এ/পি সাং-কেসমত, ইলিশপুর, (কে.কে.ই.পি. সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের পশ্চিম পার্শ্বে), থানা- কলারোয়া, জেলা-সাতক্ষীরা; ২) রাসেল হাওলাদার(২২), পিতা-মোঃ কবির হাওলাদার, সাং-গাবুয়া, থানা-গলাচিপা, জেলা-পটুয়াখালী, এ/পি সাং-সুড়িখালি (সাচিবুনিয়া), জমশেদ আকবর এর বাড়ীর ভাড়াটিয়া, থানা-লবনচরা এবং ৩) আলামিন ইসলাম নিলয় ফরাজী(২২), পিতা-মোঃ দেলোয়ার হোসেন ফরাজী, সাং-বেলফুলিয়া স্কুলের সামনে, থানা-রুপসা, জেলা-খুলনা, এ/পি সাং-বসুপাড়া এতিমখানা রোড, চশমাওয়ালার মোড়, রোকেয়ার বাড়ীর ভাড়াটিয়া, থানা-সোনাডাঙ্গা মডেল, খুলনা মহানগরীদের’কে গ্রেফতার করা হয়েছে। উপরোক্ত মাদক ব্যবসায়ীদের নিকট হতে ৫০ বোতল ফেন্সিডিল এবং ২৬০ পিস ইয়াবা ট্যাবলেট আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্তে গ্রেফতার মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ০২ টি মাদক মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: