কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদকসহ ৫ ব্যবসায়ী গ্রেফতার

 

ক্রাইম পেট্রোল ডেস্কঃ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৪০ গ্রাম গাঁজাসহ ০৫ (পাঁচ) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার, মোঃ জাহাংগীর আলম,বিপি-৮৫১০১২৬৯২৫,অতিঃ উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি),মিডিয়া এন্কমিউনিটি পুলিশিং (অতিঃ দায়িত্বে),খুলনা মেট্রোপলিটন পুলিশ,খুলনা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে  জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ী ১) মিজানুর রহমান(৩৫), পিতা-মোঃ লিয়াকত আলী, সাং-রেলওয়ে ঘাট কলোনী, প্রভাতী স্কুলের পাশে, থানা-খুলনা; ২) ফারুক সরদার(৩৩), পিতা-মোঃ হানিফ সরদার, সাং-নতুন বাজার মোড়, মিষ্টির গলি, থানা-খুলনা; ৩) মনিরুজ্জামান@বাপ্পী(৩৬), পিতা-আব্দুল মালেক, সাং-কাউনিয়া, থানা-বেতাগী, জেলা-বরগুনা, এ/পি সাং-৩৪/২ বাবুখান রোড, থানা-খুলনা; ৪) সবুজ হাজরা(৩৭), পিতা-মৃতঃ গৌতম চন্দ্র হাজরা, সাং-সাতরাস্তার মোড়, ইসলামপুর রোড, বিলাসী গলি, থানা- খুলনা এবং ৫) শেখ সজিব(২৬), পিতা-শহিদুল শেখ, সাং-পশ্চিম বানিয়াখামার, ঈদগাহ স্কুলের পিছনে, থানা-সোনাডাঙ্গা মডেল, খুলনা মহানগরী’দেরকে খুলনা মহানগরীর খুলনা থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে। উপরোক্ত মাদক ব্যবসায়ীদের নিকট হতে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০২ গ্রাম ইয়াবা ট্যাবলেটের ভাংগা গুড়া এবং ৪০ গ্রাম গাঁজা আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্তে গ্রেফতার মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ০৪ টি মাদক মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: