কেএমপি’র মাদকদ্রব্য উদ্ধার অভিযানে অতর্কিত আক্রমণ, পুলিশের ১ সোর্স নিহত,আহত ৩

 

ক্রাইম পেট্রোল ডেস্কঃ কেএমপি’র মাদকদ্রব্য উদ্ধার অভিযানে অতর্কিত হামলা চালিয়েছে মাদক ব্যবসায়ী ও তাদের সহযোগীরা। এ ঘটনায় পুলিশের এক সোর্স নিহত , অপর ২ সোর্স  এবং পুলিশের ১ সদস্য অহত হয়েছেন।

আজ বুধবার,মোঃ জাহাংগীর আলম, বিপি-৮৫১০১২৬৯২৫, অতিঃ উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি),মিডিয়া এন্ড কমিউনিটি পুলিশিং (অতিঃ দায়িত্বে),খুলনা মেট্রোপলিটন পুলিশ, খুলনা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ১২/০১/২০২০ খ্রিঃ তারিখ রাত্র ১০.৩০ ঘটিকার সময় মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম এসআই(নিঃ) মোঃ বদরুজ্জামান এর নের্তৃত্বে লবণচরা থানাধীন দক্ষিণ মোল্লাপাড়া এলাকায় মাদক দ্রব্য উদ্ধার অভিযানে যায়। উক্ত অভিযানের সংবাদদাতা ১) রনি শেখ (৩৫), পিতা-মৃত গণি শেখ, সাং-আটরা পশ্চিম পাড়া, থানা-খানজাহান আলী; ২) মোঃ শফিকুল ইসলাম, পিতা-মৃত গফুর বিশ্বাস, সাং-উত্তর আলকা, চৌদ্দ মাইল, থানা-ফুলতলা, জেলা-খুলনা এবং৩) মোঃ মনির হোসেন(২৮), পিতা-মৃতঃ ইসমাইল হোসেন মকবুল, সাং-ফুলতলা, জেলা-খুলনা, মহানগর গোয়েন্দা পুলিশের অভিযান টিমের সাথে উপস্থিত ছিলেন। এরপর ঘটনাস্থলে পৌঁছানোর পর মাদক ব্যবসায়ী এবং তাদের সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পায়। তখন হঠাৎ করে অতর্কিতভাবে অজ্ঞাতনামা ০৮/১০ জন মাদক ব্যবসায়ী এবং তাদের সহযোগীরা এসে অভিযান টিমের সাথে থাকা সংবাদদাতাদের এলোপাতাড়ি চাইনিজ কুড়াল, ছুরি ও রড দিয়ে আঘাত করে। তাদের অতর্কিত আক্রমণে অভিযান টিমের সাথে থাকা সংবাদদাতা ০৩ (তিন) জন আহত হলে তাদেরকে তাৎক্ষণিকভাবে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসা মোঃ শফিকুল ইসলাম, পিতা-মৃত গফুর বিশ্বাস, সাং-উত্তর আলকা, চৌদ্দ মাইল, থানা-ফুলতলা, জেলা-খুলনাকে মৃতঃ বলে ঘোষণা করেন। বাকী ০২ (দুই) জন আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ ঘটনায় মহানগর গোয়েন্দা বিভাগের অভিযান টিমের এক পুলিশ সদস্য সামান্য আহত হয়। ঘটনাস্থল থেকে ০১ (এক) টি রক্তমাখা চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে। ঘটনার সাথে জড়িত মাদক ব্যবসায়ী এবং তাদের সহযোগীদের গ্রেফতারের জোর পুলিশি তৎপরতা অব্যাহত আছে। সংঘটিত ঘটনাটি প্রাথমিকভাবে উদঘাটিত। এই সংক্রান্তে লবণচরা থানায় হত্যা মামলা নং-০৯, তারিখ-১৩/০১/২০২১ খ্রিঃ, ধারা-১৪৩/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৩০২/৩৪ পেনাল কোড এবং সরকারি কাজে বাধা দানের কারণে মামলা নং-১০, তারিখ-১৩/০১/২০২১ খ্রিঃ, ধারা-১৪৩/১৮৬/৩৩২/৩৩৩/৩০৭/৩৪ রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: