কেএমপি’র অভিযানে মা-দ-ক-সহ গ্রেফতার-৬

 

ক্রাইম পেট্রোল ডেস্ক >>  কেএমপি’র অভিযানে ৫০ পিস ই-য়া-বা ট্যাবলেট এবং ২৪০ গ্রাম গাঁ-জা-সহ ০৫ (পাঁচ) জন মাদক ব্যবসায়ী এবং মা-দ-ক সেবন করার অপরাধে ০১ (এক) জনসহ সর্বমোট ০৬ (ছয়) জনকে গ্রেফতার করা হয়েছে।

আজ মঙ্গলবার, মোঃশাহ্ জাহান শেখ, পিপিএম,বিপি-৬৩৮৬০৮৬৬২০,অতিঃ উপ-পুলিশ কমিশনার,মিডিয়া এন্ড কমিউনিটি পুলিশিং,খুলনা মেট্রোপলিটন পুলিশ,খুলনা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে,গত ২৪ ঘণ্টায় খুলনা মহানগর পুলিশের মা-দ-ক বিরোধী অভিযানে মা-দ-ক ব্যবসায়ী ১) রাব্বি হাসান ইসা(২০), পিতা-কুটি মিয়া, সাং-আমগ্রাম বাজার, থানা-রাজৈর, জেলা-মাদারীপুর, এ/পি সাং-বসুপাড়া চিরুনী ফ্যাক্টরীর মোড়ে, থানা-সোনাডাঙ্গা মডেল; ২) রনি শেখ(২১), পিতা-মোঃ মনিরুল ইসলাম, সাং-তালা, থানা-গোপালগঞ্জ সদর, জেলা-গোপালগঞ্জ, এ/পি সাং-বসুপাড়া চিরুনী ফ্যাক্টরীর মোড়ে, থানা-সোনাডাঙ্গা মডেল; ৩) মোঃ ফাহিম হোসেন(২৫), পিতা-মোঃ শাকিল হোসেন@নজরুল, সাং-বঙ্গবাসী মোড়, থানা-খালিশপুর; ৪) মিজান শেখ(২২), পিতা-বাবলু শেখ, সাং-মাষ্টারপাড়া, থানা-খুলনা এবং ৫) রীনা সুলতানা(৩৪), স্বামী-নয়ন ইসলাম, সাং-পূর্ব বয়রা কাদের সরদারপাড়া, থানা-খালিশপুর, খুলনা মহানগরীদের কে মহানগরীর বিভিন্ন থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে। উপরোক্ত মা-দ-ক ব্য-ব-সা-য়ী-দে-র নিকট হতে ৫০ পিস ই-য়া-বা ট্যাবলেট এবং ২৪০ গ্রাম গাঁ-জা আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে। এছাড়াও ৬) মোঃ আলমগীর সরদার(৩৬), পিতা-মৃত: তাজেল সরদার, সাং-মহিষের চক, খরাজপুর, থানা-মাদারীপুর সদর, জেলা-মাদারীপুর, এ/পি সাং-রেলিগেট নগরঘাট, থানা-দৌলতপুর, খুলনা মহানগরী’কে মা-দ-ক সেবন করার অপরাধে দৌলতপুর থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে। এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের এবং মা-দ-ক সেবনকারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ০৫ টি মাদক মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: