কেএমপি’র অভিযানে মাদকসহ ৩ ব্যবসায়ী গ্রেফতার

 

ক্রাইম পেট্রোল ডেস্ক>>  কেএমপি’র অভিযানে ৫৭৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১০০ গ্রাম গাঁজাসহ ০৩ (তিন) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

আজ মঙ্গলবার,মোঃ জাহাংগীর আলম,বিপি-৮৫১০১২৬৯২৫,অতিঃ উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি),মিডিয়া এন্ড কমিউনিটি পুলিশিং (অতিঃ দায়িত্বে),খুলনা মেট্রোপলিটন পুলিশ,খুলনা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ী ১) আক্কাচ ফকির(৫০), পিতা- মৃত: এবারেক ফকির, সাং-রামকৃষ্ণ নগর, থানা-মোকসুদপুর, জেলা-গোপালগঞ্জ; ২) মোঃ তরিকুল গাজী(২২), পিতা-মাসুদ গাজী, সাং-সিদ্ধিপাশা, কাজীপাড়া, থানা-অভয়নগর, জেলা-যশোর এবং ৩) সেরাফিন মল্লিক অপূর্ব(২৬), পিতা-ডমিনিক মল্লিক, সাং-কাঁঠালবাড়ী মল্লিকপাড়া, সাহাবের হাট খোলা, থানা-গৌরনদী, জেলা-বরিশাল, এ/পি সাং-খ, জংশন ক্রস রোড, খ্রিষ্টান প্রতিশ্রুতি আবাসিক প্রকল্প, থানা-খালিশপুর, খুলনা মহানগরী’দেরকে সংশ্লিষ্ট থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে। উপরোক্ত মাদক ব্যবসায়ীদের নিকট হতে ৫৭৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১০০ গ্রাম গাঁজা আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্তে গ্রেফতার মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ০৩ টি মাদক মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: