কুড়িগ্রামে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ক্রাইম পেট্রোল ডেস্ক : কুড়িগ্রামের রাজারহাট উপজেলার নাজিমখানে যমুনা টিভির কুড়িগ্রাম জেলা প্রতিনিধি নাজমুল হোসেনসহ আরও দুই সহকর্মীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার সকাল সাড়ে ১১টায় কুড়িগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাবের সামনে কুড়িগ্রাম-চিলমারী সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব, সিনিয়র সাংবাদিক সফি খান, ছানালাল বকসী প্রমুখ।

বক্তারা বলেন, ইতোমধ্যে দু’জন আসামিকে গ্রেফতার করা হলেও অন্য আসামিরা ঘুরে বেড়াচ্ছে। দ্রুত বাকিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দিতে হবে।

পেশাগত দায়িত্ব পালন করতে গেলে শনিবার দুপুরে রাজারহাটের নাজিমখান এলাকায় সোহেল ও কোয়েলসহ সঙ্গীয় লোকজন সাংবাদিক নাজমুল হোসেন, ভুবন কুমার শীল ও ক্যামেরা পারসন কবির হোসেনের উপর হামলা চালায়। এ ঘটনায় রোববার সন্ধ্যায় ক্যামেরা পারসন কবির হোসেন বাদী হয়ে রাজারহাট থানায় একটি অভিযোগ দায়ের করলে রাতে আবদুস সালাম পঞ্চায়েতের পুত্র সোহেল রানা (৩৫) ও আফতার আলীর পুত্র আক্কাস আলীকে (৩৫) কে গ্রেফতার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: