কুষ্টিয়ায় ইয়াবা দিয়ে ব্যবসায়ীকে ফাঁসানোর চেষ্টা ব্যর্থ ,পুলিশের সোর্স আটক

রফিকুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি : আজ বৃহস্পতিবার সকালের দিকে কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানাধীন বিত্তিপাড়া বাজারের একজন ব্যবসায়ীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টায় ব্যর্থ হয়েছে সোর্স।

সকালেই ব্যবসা প্রতিষ্ঠান খুলে বসেছিল সার ও কীটনাশক ব্যবসায়ী রিহাজ মুন্সী(৫০)। হঠাৎ তার দোকানে পুলিশ প্রবেশ করে ও ক্যাশ বাক্সের নিচ থেকে বের করে ৩২পিস ইয়াবা। ইয়াবার অপরাধে রিহাজকে গ্রেপ্তারের চেষ্টা করেন পুলিশ। এ ঘটনায় ফুঁসে উঠে বাজারের সকল ব্যবসায়ীরা। ব্যবসায়ীরা তাদের সব প্রতিষ্ঠান বন্ধ করে দেয় । রিহাজকে পুলিশের হাত থেকে রক্ষার জন্য বিত্তিপাড়া-ঝাউদিয়া সড়ক কিছু সময়ের জন্য বন্ধ করে দেয় । এ কাজে অংশ নেয় বাজারের সকল প্রকার ব্যবসায়ী । পরিস্থিতি স্বাভাবিক করতে বেশ কয়েক গাড়ি পুলিশ অবস্থান নেয় বিত্তিপাড়া বাজারে। সকল ব্যবসায়ীর উপস্থিতিতে রিহাজকে নিয়ে যাওয়া হয় থানায়। থানায় উপস্থিত ব্যবসায়ীদের চাপের মুখে হাজির করা হয় পুলিশের তথ্য দাতাকে। নিরপরাধ ব্যবসায়ীকে ফাঁসানোর অপরাধে আটক করা হয় কাকন নামের একজনকে। পুলিশের উর্ধ্বতন কর্মকর্তার উপস্থিতিতে থানা থেকে ছেড়ে দেওয়া হয় সার ও কীটনাশক ব্যবসায়ী রিহাজ মুন্সীকে।

বিত্তিপাড়া বাজার বণিক সমিতির সভাপতি শাহিন বলেন, বাজারের ব্যবসায়ীকে এভাবে মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টা, অত্যন্ত দুঃখজনক ঘটনা। সত্য ঘটনা উৎঘাটনের জন্য পুলিশকে ধন্যবাদ জানাই এবং দোষী ব্যক্তির শাস্তির দাবি করছি।

জানা যায়, আটককৃত কাকন একই থানার গোস্বমী দূর্গাপুর ইউনিয়নের শংকরদিয়া গ্রামের বাসিন্দা। কাকনের ভাষ্যমতে, কাকনকে ওই ব্যবসায়ীর সার ও কীটনাশক এর ঘরে ইয়াবা রাখার জন্য ব্যবহার করেন একই থানার ঝাউদিয়া মাজপাড়া গ্রামের আসাদুল।

এলাকাবাসী সূত্রে জানা যায়, কিছু দিন পূর্বে ব্যবসায়ী রিহাজ মূন্সীর স্ত্রী মারা যায়। স্ত্রীর মৃত্যুর পর বিয়ে করেন আসাদুলের তালাকপ্রাপ্ত স্ত্রীকে। প্রতিশোধ নিতেই এই ব্যবসায়ীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা করে এই চক্রটি। তবে আসাদুলকে আটক করতে পারেনি পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: