কুষ্টিয়ায় দু’টি ফার্মেসী মালিকের ২০ হাজার টাকা জরিমানা

কুষ্টিয়া সংবাদদাতা >>

আজ সোমবার (১৫ জুলাই) সকালে জাতীয়  ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, কুষ্টিয়া জেলা কার্যালয় কর্তৃক পরিচালিত এক অভিযানে  সদর উপজেলায় দু’টি প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে। 
কুষ্টিয়ার মামা বাড়ি ফার্মেসী মালিক রাজ কুমার পালকে মেয়াদ উত্তীর্ণ ওষুধ বিক্রয় করার অভিযোগে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫১ ধারায় ১০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে এবং সদর উপজেলার বিত্তিপাড়া বাজারের বিশ্বাস ফার্মেসীর মালিক মোঃ কামরুল আলমকে  ফিজিসিয়ান স্যাম্পল ও মেয়াদ উত্তীর্ণ ওষুধ বিক্রয় করার অভিযোগে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭ ও ৫১ ধারায় ১০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে। এতে দুই ফার্মেসী মালিকের কাছে থেকে মোট ২০ হাজার টাকা জরিমানা ও আদায় করা হয়েছে।
এই সময় উপস্থিত ছিলেন জেলা  বাজার কর্মকর্তা, দি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রতিনিধি, জেলা ড্রাগ সুপার, বাংলাদেশ ক্যামিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি,কুষ্টিয়া শাখার সভাপতি  ও পুলিশ বাহিনী।

এই বিষয়ে ভোক্তা অধিকারের কু্ষ্টিয়া কার্যালয়ের সহাকারি পরিচালক সেলিমুজ্জামান জানান, জনস্বার্থে এই সকল অভিযান  নিয়মিত অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *