কিশোরগঞ্জ জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচনের প্রচার-প্রচারণা

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
কিশোরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের প্রচার-প্রচারণা জমে উঠেছে। গনসংযোগ, প্রচার-প্রচারণায় মাঠ সরগরম হয়ে উঠেছে।
প্রার্থীরা নির্ঘুম দিন-রাত মাঠ চষে বেড়াচ্ছেন। ভোটাদের দ্বারে দ্বারে ঘুরছেন প্রার্থীরা। ক্ষেত-খামারে কৃষক, জেলে, শ্রমিক, তাঁতীসহ সকলস্তরের জনপ্রিয় নেতা রশিদের গনসংযোগ অব্যাহত রয়েছে। স্বতন্ত্র প্রার্থী মোঃ রশিদুল ইসলাম (রশিদ) ঘোড়া প্রতীক নিয়ে গ্রামের অলি গলি, ঘরে ঘরে দোয়া নিয়েও বেড়াচ্ছেন। ভোটারদের উৎসাহ, উদ্দীপনা ও সমর্থকদের মুখে মুখে শোনা যাচ্ছে দানশীল রশিদ ভাই, ঘোড়া মার্কায় ভোট চাই। কিশোরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের আর মাত্র ক’দিন বাকি। এর মধ্যেই সরগরম হয়ে উঠেছে ভোটের মাঠ। সকল স্তরের ভোটারদের সাথে করছে কুশল বিনিময়। রবিবার নিতাই ইউনিয়নে ওয়ার্ডে ওয়ার্ডে করেছে সাধারণ ভোটারদের সাথে মতবিনিময়। গত শনিবার উপজেলার গাড়াগ্রামের বিভিন্ন স্থানে করেছে উঠান বৈঠক। সাধারণ ভোটারদের স্বতঃস্ফূূর্ত আগ্রহে উঠান বৈঠক ও মতবিনিময় স্থানগুলো ভরপুর হয়ে উঠছে। গোটা উপজেলায় রশিদের দানশীলতার পরিচয় ঘটায় দিন দিন জনপ্রিয় নেতায় পরিণত হচ্ছে বলে সাধারণ ভোটারদের মুখে মুখে শোনা যাচ্ছে। বিভিন্ন স্থানে শ্লোগান শোনা যাচ্ছে – ‘দানশীল রশিদ ভাই, তাকে আমরা দিব ভোট”।

এদিকে তিনি গত শুক্রবার বাহাগিলী ইউনিয়নের নান্নুর বাজার, উঃ দুরাকুটি, দঃ দুরাকুটিসহ গোটা ইউনিয়নের প্রত্যন্ত এলাকায় গনসংযোগ করেছেন। এ ইউনিয়নের মানুষের ভালবাসা দেখে রশিদ মুগ্ধ হন। সমর্থক ও ভোটাররা শ্লোগান দিতে দিতে নান্নু বাজার থেকে বাহাগিলী ইউনিয়নের বিভিন্ন স্থানে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরেছে এবং কুশল বিনিময় করেছে।

রবিবার নিতাই ইউনিয়নে গনসংযোগকালে স্বতন্ত্র প্রার্থী মোঃ রশিদুল ইসলাম রশিদের সাথে কথা হলে তিনি জানান- ভোটারদের আমার প্রতি আগ্রহ দেখে আনন্দিত। ভোটাররা আমাকে যোগ্য প্রার্থী হিসেবে আাগামী ১০ তারিখ ভোট দিয়ে জয়যুক্ত করবে বলে আমি আশাবাদী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *