কর্মহীন মানুষের পাশে তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান

তৌকির আহাম্মেদ হাসু , সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি ঃ
জামালপুরের সরিষাবাড়ীতে করোনা পরিস্থিতির কারণে দিনমজুর, ভ্যান চালক, চা বিক্রেতাসহ নিম্ন আয়ের মানুষ যারা এখন কর্মহীন হয়ে ঘরে বসে আছে তাদের বাড়ী বাড়ী গিয়ে গতকাল শুক্রবার (৩ এপ্রিল) বিকেলে উপজেলা প্রশাসনের সহোযোগিতায় ত্রাণ বিতরণ করেন  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এমপি।   তথ্য প্রতিমন্ত্রী’র দেওয়া খাদ্য সহায়তার প্রতিটি ব্যাগে ছিল ১০ কেজি চাল, ১ কেজি মসুর ডাল, ১ কেজি লবণ, ১ কেজি আলু,  আধা লিটার  সয়াবিন তেল ও হাত ধোয়ার জন্য ১টি করে সাবান। 
এ প্রসঙ্গে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এমপি বলেন, করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে মানুষ ঘর থেকে বের হচ্ছে না। এ কারণে অসহায় হয়ে পড়েছে অনেক দিনমজুর, দরিদ্র ও নিম্নআয়ের মানুষ।
এ সময় উপস্থিত ছিলেন সরিষাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব উদ্দিন আহমদ,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবির সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজেদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান এলিন,   যুবলীগ নেতা  শাখাওয়াতুল আলম মুকুল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: