এপেক্সিয়ান অধ্যাপক নিজাম উদ্দিন এপেক্স বাংলাদেশের ৪৫তম জাতীয় প্রেসিডেন্ট নির্বাচিত

আবু সায়েম ,বার্তা কক্ষ :
এপেক্সিয়ান অধ্যাপক নিজাম উদ্দিন পিন্টু আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন এপেক্স বাংলাদেশের ৪৫তম প্রেসিডেন্ট হিসেবে গত ২৫ জানুয়ারি শনিবার খুলনার নৌ বাহিনীর নেভাল অডিটরিয়ামে শপথ নিয়েছেন। তাকে শপথ করার এপেক্স বাংলাদেশের লাইফ গভর্ণর (অতীত জাতীয় সভাপতি) পিএনপি এপে.ডা.মশিউর রহমান।পরে অধ্যাপক নিজাম উদ্দিন পিন্টু পর্যায়ক্রমে তার বোর্ড মেম্বার ও অফিসিয়ালদের শপথ করান।
তিনি ২০১৮ সালে দিনাজপুরে অনুষ্ঠিত ৪৩তম জাতীয় সম্মেলনে এপে.কাউসার আলমকে পরাজিত করে (এনভিপি)  জাতীয় সহ -সভাপতি নির্বাচিত হয়েছিলেন। বর্তমানে দেশে ১২৬টি চার্টার্ড এবং ১৫টি আনচার্টার্ড ক্লাব রয়েছে।
শপথ গ্রহণ শেষে সংবাদ মাধ্যমকে প্রাথমিক প্রতিক্রিয়ায় এপেক্স বাংলাদেশের নব নির্বাচিত জাতীয় সভাপতি এপে. অধ্যাপক নিজাম উদ্দিন পিন্টু চলতি ২০২০ বর্ষে লুকিং ফরওয়ার্ড এই থীমের মাধ্যমে এপেক্স বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেছেন, একজন জাতীয় সভাপতির জন্য এক বছর খুব বেশি সময় নয়। তার পরেও আমার কার্যকালের এই এক বছরে মহান আল্লাহর রহমতে এবং সারা দেশের বিভিন্ন পর্যায়ের এপেক্সিয়ানদের সহযোগিতা নিয়ে আমি এপেক্স বাংলাদেশকে এমন একটি জায়গায় পৌঁছে দিতে চাই, যাতে এপেক্সিয়ানগণ গর্ব করে নিজের পরিচয়টুকু দিতে সাচ্ছন্দ্য বোধ করেন। তিনি সকল এপেক্সিয়ানদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন ও সকলের সুস্বাস্থ্য ও শুভ কামনা করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: