এতিমরা পেলো মেয়র রোকনের মাটির ব্যাংকে সঞ্চিত টাকা

তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী প্রতিনিধি ঃ
“এতিমদেরকে দান করুন”এ প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি রুকুনুজ্জামান রোকনের কার্যালয়ের টেবিলে রক্ষিত মাটির ব্যাংকে দানশীল ও মেয়রের ব্যক্তিগত দৈনন্দিন ফেলানো অর্থ করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে এবং রমজানে সহায়ক হিসেবে কাজে লাগাতে মাটির ব্যাংক ভাঙা হয়েছে। গতকাল শনিবার সরিষাবাড়ী পৌর সভার মেয়র এর কার্যালয়ের মাটির ব্যাংকে সঞ্চিত

টাকা এতিমখানার ১৪ জন এতিমদের মাঝে সমভাবে বন্টনের জন্য ১১হাজার ৬শ’৭৩ টাকা হস্তান্তর করা হয়েছে।
সরিষাবাড়ী পৌর সভার মেয়র ও এতিমদের জন্য তহবিল গঠন“মাটির ব্যাংক”এর উদ্যোক্তা রুকুনুজ্জামান রোকন সরিষাবাড়ী শিশু সদন মাইজবাড়ীর সভাপতি আলহাজ্ব আব্দুল হালিম এর নিকট নগদ অর্থ হস্তান্তর করেন।
এ সময় পৌর সভার প্যানেল মেয়র কাউন্সিলর মোহাম্মদ আলী,সরিষাবাড়ী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন,পৌর যুবলীগের সাধারন সম্পাদক সুমন চাকলাদার,সাবেক পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা,কাউন্সিলর নুরুল ইসলাম,আব্দুস সাত্তার সরকার,ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে সরিষাবাড়ী পৌর সভার মেয়র ্ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি রুকুনুজ্জামান রোকন জানান,গত আডাই মাস পূর্বে এতিমদের কথা চিন্তা করে ব্যক্তিগত উদ্যোগে আমার কার্যালয়ের টেবিলে এতিমদের পাশে দাঁড়াতে অর্থ সংগ্রহের জন্য ব্যক্তিগতভাবে এবং দানশীলদের দৈনন্দিন মাটির ব্যাংকে ফেলানোর জন্য এ মাটির ব্যাংকটি স্থাপন করা হয়। এতে যারা সাড়া দিয়েছেন তাদের নিকট চিরকৃতজ্ঞ। তাদের দোয়ায় আমাদের অনেক ব্যক্তিগত ও দেশের দুর্যোগ কেটে যেতে পারে।


তিনি আরোও জানান,প্রশাসনের প্রতিটি দপ্তরে,রাজনৈতিক,স্বেচ্ছাসেবী সংগঠন ও জনপ্রতিনিধিদের এতিমদের পাশে দাঁড়াতে অর্থ সংগ্রহের জন্য সকলের কাছে “মাটির ব্যাংক” স্থাপন করার আহব্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: