এক ম্যাচ হাতে রেখেই টি-টোয়েন্টি সিরিজ নিশ্চিত করল পাকিস্তান

অনলাইন ডেস্কঃ  জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের সিরিজে টানা দুই খেলায় জিতে এক ম্যাচ হাতে রেখেই টি-টোয়েন্টি সিরিজ নিশ্চিত করল স্বাগতিক পাকিস্তান ক্রিকেট দল।

রোববার রাওয়ালপিন্ডিতে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে আগে ব্যাট করে ৭ উইকেটে ১৩৪ রান করে জিম্বাবুয়ে। জবাবে ব্যাটিংয়ে নেমে হায়দার আলী ও বাবর আজমের ফিফটিতে ভর করে ৮ উইকেটের বিশাল জয় পায় পাকিস্তান। দলের জয়ে ৪৩ বলে ৬টি চার ও তিন ছক্কায় অপরাজিত ৬৬ রান করেন হায়দার আলী। আর ২৮ বলে ৮টি চার ও এক ছক্কায় ৫১ রান করে আউট হন বাবর।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে সময়ের ব্যবধানে উইকেট হারায় জিম্বাবুয়ে। মাত্র ৩৮ রানে ফেরেন প্রথমসারির তিন ব্যাটসম্যান ব্রেন্ডন টেইলর (৩), অধিনায়ক চামু চিবাবা (১৫) ও শেন উইলিয়ামস (১৩)। উইকেটে থিতু হতে পারেননি সিকান্দার রাজা (৭)। আগের ম্যাচে দলের হয়ে সর্বোচ্চ ৭০* রান করা ওয়েসলি মাধেভার আজ ফেরেন ২৪ রানে।

পাকিস্তান সফর শেষেই ক্রিকেট থেকে অবসর নেবেন জিম্বাবুয়ের সাবেক অধিনায়ক অ্যাল্টন চিগুম্বুরা। আগের ম্যাচে অবসরের ঘোষণা দিয়ে ব্যাটিংয়ে নেমে করেন ২১ রান। এই অলারাউন্ডার আজ ফেরেন ১৮ রানে। ১৫ রান করে আউট হন ডোনাল্ড তিরিপানো। ইনিংসের শেষবল পর্যন্ত খেলে যাওয়া রায়ান বুর্লের অপরাজিত ৩২ রানের সুবাদে ৭ উইকেটে ১৩৪ রান করতে সক্ষম হয় জিম্বাবুয়ে। পাকিস্তানের হয়ে সর্বোচ্চ ৩টি করে উইকেট নেন হারিস রউফ ও উসমান কাদির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: