আমাদের নেত্রী বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি থেকে উন্নত ও টেকসই বাংলাদেশে রূপান্তর করেছে : মাহবুব-উল- আলম হানিফ এমপি

 

মো. আক্তার হোসেন, বিশেষ প্রতিনিধি>>

আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি থেকে উন্নত ও টেকসই বাংলাদেশে রূপান্তর করেছে।বিশ্বে বাংলাদেশকে বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার নামেই চিনে।

বৃহস্পতিবার বিকেলে কুমিল্লার মুরাদনগরে নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল- আলম হানিফ এমপি ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টাকারী বিএনপি-জামাতের ষড়যন্ত্রকারীদের বিষদাঁত উপড়ে ফেলে তাদের কবর দেওয়া হবে। ষড়যন্ত্রকারীরা প্রধানমন্ত্রীকে ১৯ বার হত্যার চেষ্টা করেছিল আল্লাহর অশেষ মেহেরবানীতে তিনি বেঁচে আছেন। আমাদের প্রাণের নেত্রীকে হত্যার চেষ্টাকারীদের তৃণমুল আওয়ামীলীগের নেতাকর্মীরাই প্রতিহত করবে। ২০০১ সালের পর বিএনপি জামায়াত সরকারের আমলে আওয়ামী লীগের ২৬ হাজার নেতাকর্মীকে হত্যা করা হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ দেশে এখন সাংগঠনিকভাবে অনেক শক্তিশালী।

আগামী ইউপি নির্বাচনে আ’লীগের কেউ বিদ্রোহী প্রার্থী হলে তাকে দল থেকে বহিস্কার করার হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, দল ভারী করার জন্য জামাত-রাজাকারদের কোনো প্রেতাত্মাকে দলে স্থান দেওয়া যাবে না। বঙ্গবন্ধুর খুনীদের কোনো স্বজনকে দলের ভেতরে স্থান দেওয়া যাবে না। খুনি মোস্তাকের জন্ম কুমিল্লায় হলেও এখানে অনেক ত্যাগী আ’লীগ নেতা-কর্মী ছিল এবং বর্তমানে আছে। সংগঠনকে আরও শক্তিশালী করার লক্ষ্যে কুমিল্লা উত্তর জেলার উপজেলাভিক্তিক আ’লীগের নেতা-কর্মীদের সাথে আগামী ১১ ও ১২ জুলাই ঢাকায় বৈঠক করার কথাও বলেন তিনি।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ম. রুহুল আমীনের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফ এমপি, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, কুমিল্লা-১ আসনের সংসদসদস্য মেজর জেনারেল (অব.) সুবীদ আলী ভূইয়া, কুমিল্লা-২ আসনের সংসদসদস্য সেলিমা আহমাদ মেরী, কুমিল্লা-৩ আসনের সংসদসদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন (এফসিএ), কুমিল্লা-৪ আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যারোমা দত্ত। অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডা. প্রাণ গোপাল দত্ত, সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার, সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, তিতাস উপজেলা পরিষদ চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার, দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সুমন, হোমনা উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক একেএম সিদ্দিকুর রহমান আবুল, হোমনা পৌরমেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম, হোমনা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার ও মহিলা ভাইস-চেয়ারম্যান নাছিমা আক্তার রীনা, জেলা পরিষদ সদস্য মো. মহিউদ্দিন খন্দকারসহ দলের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: