আইলচারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোয়া ও সমর্থন চান সাবেক চেয়ারম্যান মোতালেব হোসেন

রফিকুল ইসলাম, কুষ্টিয়া থেকে : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কুষ্টিয়ার সদর উপজেলার আইলচারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়মবাসীর দোয়া ও সমর্থন চান মো. মোতালেব হোসেন । এছাড়াও তিনি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। তিনি গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার কাণ্ডারী ছিলেন।

আইলচরা ইউনিয়নবাসী জানান, মোতালেব হোসেন ১৯৭৩ সালে প্রথম ইউনিয়ন পরিষদের নির্বাচনে মেম্বার পদে  জয়ী হয়ে জনসেবামূলক কাজের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। এই জনপ্রিয়তার কারণে তিনি পর পর তিন বার মেম্বার নির্বাচিত হন এবং পরবর্তীকালে তিন বার চেয়ারম্যান নির্বাচিত হন।

এলাকাবাসী আরও জানান, মো. মোতালেব হোসেন একজন ভালো মানুষ ও আওয়ামী লীগের ত্যাগী নেতা। তার জন্য আমরা কাজ করব। তিনি নির্বাচিত হলে খেটে খাওয়া মেহনতি মানুষের পাশে থাকবেন এবং এলাকার আরও উন্নয়ন হবে বলে আমরা মনে করি। আইলচারা ইউনিয়নের চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র আলোচনায় মো. মোতালেব হোসেন এর নাম । এখন আইলচারা ইউনিয়নের বিভিন্ন এলাকায় দলীয় কর্মীদের আলোচনায় উঠে এসেছেন তিনি। এরপর থেকে একের পর এক চলছে গুঞ্জন। তিনি বিভিন্ন সময় আইলচারা ইউনিয়নের বিভিন্ন স্থানে উন্নয়ন করার চেষ্টা করেছেন বলে তিনি উল্লেখ করেন ।

তিনি বলেন, আমি ১৯৬৯ সাল থেকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে রাজনীতি শুরু করি। সেই থেকে বঙ্গবন্ধুর রাজনীতির সাথেই আছি। আমি ২বার পর পর আইলচরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি। আইলচরা ইউনিয়ন আওয়ামী লীগের ত্যাগী নেতা-কর্মীরা ও এলাকার সাধারণ জনগণ আমার সঙ্গে আছে। আমি সুখে-দুঃখে তাদের পাশে থেকে কাজ করার চেষ্টা করি।

তিনি আরও বলেন, মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও সংক্রমণ মোকাবিলায় আমি এলাকায় কাজ করেছি বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ (সদর) আসনের সংসদসদস্য জননেতা মাহবুবউল-আলম ভাইয়ের নির্দেশনায়। আমি যতটুকু পেরেছি এলাকাবাসীকে সাহায্য ও সহযোগিতা করেছি। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে প্রতিনিয়ত জনসচেতনায় কাজ করেছি। তিনি বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে আইলচরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পাব এই প্রত্যাশায় আমি ইউনিয়ন বাসীর কাছে দোয়া ও সমর্থন চাই ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: