আইপি পুলিশ সুপারের খুলনা পাওয়ার কোম্পানি লি. ( ১১৫ মেগাওয়াট)’ পরিদর্শন

 

 

 

ক্রাইম পেট্রোল ডেস্কঃ

আইপি পুলিশ সুপার খুলনা পাওয়ার কোম্পানি লিমিঃ ( ১১৫ মেগাওয়াট)’ পরিদর্শন করেছেন।

আজ ২২ সেপ্টেম্বর, ২০২২ খ্রিঃ তারিখ বেলা সাড়ে ১২ টায়  পুলিশ সুপার কানাই লাল সরকার, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৬, খুলনা এ ইউনিটের আওতাভুক্ত খুলনা মহানগরীর খালিশপুর থানাধীন ‘ খুলনা পাওয়ার কোম্পানি লিমিঃ’ (১১৫ মেগাওয়াট) পরিদর্শন করেন।

পরিদর্শনকালে, তিনি কর্মরত অফিসারদের হালনাগাদ পরিস্থিতি, চলমান মামলার অগ্রগতি, করাখানায় বিদ্যমান মালামাল সমুহের নিরাপদ সংরক্ষণ, নিরাপত্তারক্ষীদের কার্যক্রম, বিদ্যমান সিসি ক্যামেরাগুলোর অবস্থান এবং ইন্ডাস্ট্রিয়াল পুলিশের সম্ভাব্য সহযোগিতার ক্ষেত্রসমুহের বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। এসময় তিনি কমিউনিটি পুলিশিং এর কার্যক্রম ও এর গুরুত্ব সম্পর্কে উপস্থিত সকলকে অবহিত করেন।এছাড়াও তিনি শ্রমিকদের বেতন-ভাতা যথাসময়ে পরিশোধ করতে কর্তৃপক্ষকে অনুরোধ জানান।

পরবর্তীতে তিনি কারখানার ভিতরে বিভিন্ন স্থান ঘুরে দেখেন এবং দায়িত্বরত প্রহরী ও স্টাফদের সাথে কথা বলেন। শিল্প প্রতিষ্ঠানের সার্বিক নিরাপত্তা ও সেবায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৬, খুলনা সর্বদা প্রস্তুত আছে বলে তিনি আশ্বস্ত করেন। উক্ত কারখানা পরিদর্শননের সময়, মশিউল আজম (প্লান্ট ইনচার্জ, খুলনা পাওয়ার কোম্পানি লিমিঃ) সহ এই প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারী ও আই পি-৬, খুলনার অফিসার ফোর্স উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: