অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পেলেন হোমনা-মেঘনা সার্কেলের সিনিয়র এএসপি মো. ফজলুল করিম

 

মো. ইব্রাহিম খলিল, হোমনা, কুমিল্লা>>

অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পেলেন হোমনা-মেঘনা সার্কেলের সিনিয়র এএসপি মো. ফজলুল করিম। ২ মে ২০২১ খ্রি. রোববার রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব ধনঞ্জয় কুমার দাস  স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ পদোন্নতি প্রদান করা হয়। তার পদোন্নতিতে হোমনা-মেঘনার মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাকে অভিনন্দন জানিয়েছেন।

জানা গেছে, মো. ফজলুল করিম বগুড়ার কাহালু উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।তিনি ২০১৪ ইং  সালে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। মৌলিক প্রশিক্ষণ শেষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশে সহকারী পুলিশ কমিশনার হিসেবে যোগদান করেন। গত ১৮মে ২০১৯ সালে বর্তমান কর্মস্থল কুমিল্লা জেলার হোমনা-সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার হিসেবে অদ্যাবধি কর্মরত আছেন।
 প্রসঙ্গত, তিনি (হোমনা-মেঘনা সার্কেল) এর সিনিয়র এএসপি হিসেবে যোগদানের পর থেকে চোরাই গরু ও চোরাই সিএনজি উদ্ধার, চিহ্নিত ডাকাত গ্রেফতার ,মাদক ব্যবসায়ী ও সেবক গ্রেফতার, জুয়াড়ি গ্রেফতার, অপহরণকারী গ্রেফতার ও একাধিক ক্লুলেস হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন। বাংলাদেশে করোনার পাদুর্ভাবের শুরু থেকে জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়ে হোমনা-মেঘনার মানুষের কাছে একজন মানবিক পুলিশ হিসেবে খ্যাতি অর্জন করেন এই পুলিশ কর্মকর্তা ।

মো. ফজলুল করিম বলেন, আমার পদোন্নতিতে আমি মহান আল্লাহর নিকট শোকরিয়া জ্ঞাপন করছি এবং আমার উর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমার এই পদোন্নতি পেশাগত দায়িত্ব পালনে আমার কাজের গতি আরও বৃদ্ধি করেছে। আমি যাতে আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি সেজন্য সকলের কাছে দোয়া কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: